বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বাউফলে বিট পুলিশিং কার্যালয়ের উদ্বোধন

বাউফলে বিট পুলিশিং কার্যালয়ের উদ্বোধন

এম.এ হান্নান, বাউফল:
পুলিশি সেবা জনগণের দোরঘোড়ায় পৌছে দিতে বাউফলে বিট পুলিশিং কার্যালয়ের উদ্বোধন করা হয়।
শনিবার বিকাল ৪টার দিকে দক্ষিণাঞ্চলের বৃহৎ কালাইয়া বন্দর বিট পুলিশিং কার্যালয়ের উদ্বোধন করেন কমিউনিটি পুলিশিং সভার সভাপতি ও কালাইয়া ইউপি চেয়ারম্যান এস.এম ফয়সাল আহম্মেদ মনির মোল্লা।
সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাউফল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান।
স্বগত বক্তৃতায় ফয়সাল আহম্মেদ বলেন, পুলিশের একার পক্ষে সামাজিক অপরাধ প্রবণতা কমিয়ে আনা সম্ভব না। আমাদের সকলের ঐক্যবদ্ধ ভাবে চেষ্টা করতে হবে। পুলিশকে সঠিক তথ্য দিয়ে সহায়তা করতে হবে।

প্রধান অতিথি ওসি মোস্তাফিজুর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সমাজকে মাদক মুক্ত করতে আমরা পুলিশ প্রশাসন বদ্ধ পরিকর। পুলিশি সেবা আপনাদের দরজায় নিয়ে আসতে আজকের এই কার্যালয়ের উদ্বোধন। আপনারা আমাদের তথ্য দিয়ে সাহায্য করবেন, আমরা আপনাদের সেবা দিবো।

তিনি আরো বলেন, পিতা মাতা যদি সচেতন না হয় তাহলে চেয়ারম্যান মেম্বার আর পুলিশের পক্ষে সমাজ থেকে মাদক নির্মূল করা সম্ভব না। আপনার সন্তান কি করে? কার সাথে মিশে? কোথায় যায়? সেদিকে খেয়াল রাখুন। অস্বাভাবিক কিছু চোখে পড়লে আমাদের জানান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিট অফিসার এস.আই আশিকুর রহমান, সিনিয়ার সাংবাদিক অতুল চন্দ্র পাল, ইউপি সদস্য ফরকরুল ইসলাম ফোরকান, মো: ফিরোজ আলম হাওলাদার ও কামাল মৃধা।
আরো উপস্থিত ছিলেন শিক্ষক সাংবাদিক রাজনীতিক ও সামাজিক ব্যক্তিবর্গ চৌকিদার দফাদার ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech